State Times Bangladesh

দেশজুড়ে অপো’র ফ্রি হোম ডেলিভারি সেবা চালু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৬, ৮ এপ্রিল ২০২১

দেশজুড়ে অপো’র ফ্রি হোম ডেলিভারি সেবা চালু

করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে দেশজুড়ে চলছে লকডাউন। সবার সঙ্গে যোগাযোগ রাখতে এই সময়ে স্মার্টফোন মানুষের প্রয়োজনীয় অনুষঙ্গে পরিণত হয়েছে। তাই ঘরবন্দী মানুষের হাতে স্মার্টফোন পৌঁছে দিতে ফ্রি হোম ডেলিভারি সেবা চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। এখন থেকে ঘরে বসেই অপো হ্যান্ডসেট অর্ডার করা যাবে।

কঠিন এই সময়ে গ্রাহকের জীবন সহজ করতেই হোম ডেলিভারি সেবা চালু করেছে অপো বাংলাদেশ। অপোর বিশেষ এই সেবা চলবে মহামারির পুরোটা সময়ে। এ জন্য গুগল ডক ফাইলে গিয়ে গ্রাহকের নাম, ডেলিভারি তারিখ, ফোন নাম্বার, পেমেন্ট মথেড, কাস্টমার এনআইডি নাম্বার ও মডেল সিলেক্ট করে সাবমিট করতে হবে।

একটি নির্দিষ্ট সময়ের মধ্যে অপোর সার্ভিস টিম ঠিকানামতো পৌঁছে দেবে বাছাইকৃত স্মার্টফোনটি। এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করতে হবে।

অপো কর্তৃপক্ষ জানায়, আমাদের কাছে গ্রাহক সন্তুষ্টি সবার আগে। তাই লকডাউনে মানুষ যখন ঘরের বাইরে যেতে পারছে না তখন আমরা হোম ডেলিভারি সেবা চালু করেছি। অপো সম্মানিত গ্রাহকরা এখন থেকে ঘরে বসেই অর্ডার করে স্মার্টফোন পেতে পারেন। ভবিষ্যতে গ্রাহকের জন্য নিত্যনতুন আরও সেবা নিয়ে আসব।

এ ছাড়া গ্রাহকদের শতভাগ সন্তুষ্টির নিশ্চয়তা দিতে ডেলিভারি করা ডিভাইসটি সম্পর্কে কোনো অভিযোগ থাকলে অপোর কল সেন্টার, ফেসবুক বা ই-মেইল এর মাধ্যমে অভিযোগ জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে।

অপো সার্ভিস সেন্টার খোলার এক সপ্তাহের মধ্যে রিটার্ন পলিসি অনুযায়ী সমাধান পাওয়া যাবে। আর লকডাউনের মধ্যে কারও ফোনের ওয়্যারেন্টি শেষ হলে পরবর্তীতে সার্ভিস সেন্টার খোলা সাপেক্ষে অতিরিক্ত ২০ দিনের ওয়্যারেন্টি দেওয়া হবে।