State Times Bangladesh

প্রখ্যাত ইসলামিক ব্যক্তিত্ব শায়খ আহমাদুল্লাহ করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৬, ৫ ফেব্রুয়ারি ২০২১

প্রখ্যাত ইসলামিক ব্যক্তিত্ব শায়খ আহমাদুল্লাহ করোনায় আক্রান্ত

শায়খ আহমাদুল্লাহ

জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব ও প্রখ্যাত ইসলামিক স্কলার শায়খ আহমাদুল্লাহ’র শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। বৃহিস্পতিবার রাতে তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে শায়খ আহমাদুল্লাহ'র করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

স্ট্যাটাসে লেখা হয়েছে- "আপনাদের সবার প্রিয় শায়খ আহমাদুল্লাহ দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন। গতকাল তিনি অসুস্থতার তীব্রতা অনুভব করেন। রাতে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থা গুরুতর হলে রাত ৩ টায় তাঁকে ঢাকার পান্থপথের একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকগণ পরীক্ষা-নিরীক্ষা করে তাঁর ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান। হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই তাঁর শরীর থেকে কভিড টেস্টের নমুনা সংগ্রহ করা হয়। টেস্টে তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে। আমাদের প্রাণপ্রিয় শায়খের জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন তাঁকে দ্রুত আরোগ্য দান করেন।"

শুক্রবার সকালে শায়খ আহমাদুল্লাহর ভেরিফায়েড ফেসবুক পেইজে সর্বশেষ পোস্টে তাঁর অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের হাসপাতালে ভিড় না করার আহ্বান জানানো হয়।

শায়খ আহমাদুল্লাহ বর্তমানে নারায়ণগঞ্জের ভূমিপল্লী জামে মসজিদের খতিব। পাশাপাশি ভূমিপল্লীর একটি মাদ্রাসার পরিচালনার সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।

সম্পর্কিত বিষয়: