State Times Bangladesh

থানা থেকে বের হয়ে যা বললেন পরীমনি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১০, ২৭ জুন ২০২১

আপডেট: ২১:১১, ২৭ জুন ২০২১

থানা থেকে বের হয়ে যা বললেন পরীমনি

আলোচিত বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলার তদন্তের স্বার্থে সাভার মডেল থানায় ডাকা হয়েছিল চিত্রনায়িকা পরীমনিকে।

আজ রোববার দুপুর আড়াইটার দিকে সাভার মডেল থানায় পৌছান এই অভিনেত্রী। সেখানে প্রায় চার ঘণ্টা থাকার পর সন্ধ্যা ৭ টার দিকে থানা থেকে বের হন পরীমণি।

সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী জানান, পরীমণির মামলায় সাভার থানা হাজতে ৫ দিনের রিমান্ডে রয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, উত্তরা ক্লাবের সাবেক প্রেসিডেন্ট ও আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন ও পরীমণির বন্ধু তুহিন সিদ্দিকী অমি।

রিমান্ডে থাকাবস্থায় জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে তদন্তকারী কর্মকর্তা যেসব তথ্য পেয়েছেন তা যাচাই করতেই পরীমণিকে থানায় ডেকে আনা হয়েছিল।

থানায় দীর্ঘ সাড়ে ৪ ঘণ্টা থাকার পর বের হয়ে যাওয়ার সময় গণমাধ্যমকর্মীরা পরীমনিকে থানায় আসার কারণ জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘অনেক আগেই আমার আসার কথা ছিলো কিন্তু অসুস্থতার কারণে আসতে পারিনি। সামনে যেহেতু লকডাউন হয়ে যাবে তাই ভাবলাম মামলার অগ্রগতি ও পরিস্থিতি জেনে আসি। আমার সঙ্গে যে ঘটনা ঘটেছিলো সেগুলো বিররণ দিতে হলো।’

এদিকে পরীমনি থানায় এসেছেন খবর পেয়ে গণমাধ্যমকর্মীরা সেখানে ভিড় করলে পুলিশ থানার প্রধান ফটক বন্ধ করে দেয়।

থানায় প্রবেশাধিকার সীমিত করলে অন্যান্য সেবা প্রত্যাশীরা ভোগান্তির মুখে পড়েন বলে অভিযোগ উঠেছে।

গত ৯ জুন সাভারের বিরুলিয়া ঢাকা বোটক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন। গত ১৪ জুন সাভার মডেল থানায় পরীমনি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সম্পর্কিত বিষয়: