State Times Bangladesh

মা হচ্ছেন নুসরত জাহান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:০৭, ৪ জুন ২০২১

মা হচ্ছেন নুসরত জাহান

নুসরত জাহান ও যশ দাশগুপ্ত

অভিনেত্রী নুসরত জাহান মা হতে চলেছেন। আজ শুক্রবার সকাল থেকেই এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। তবে বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি তিনি।

ভারতের পশ্চিমবঙ্গের এই অভিনেত্রীর অত্যন্ত ঘনিষ্ঠমহলের বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এক মাস আগেই এই সুখবর পেয়েছেন তারা।

গত কয়েকমাস ধরে টানাপড়েন চলছে নুসরতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তারা। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনো সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে, এই সন্তান আমার নয়।

টলিপাড়ায় গুঞ্জন উঠেছে, এসওএস কলকাতা ছবির শুটিংয়ের সময় থেকেই যশের প্রেমে পড়েছিলেন নুসরত। এরপর একসঙ্গে সময় কাটাতে শুরু করেছিলেন দুজনে। এর পরে মরুশহরে দুজন একসঙ্গে বেড়াতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

তারা দুজন সবাইকে ফাঁকি দিয়ে চুপিচপি অজমের দরগাতেও ঘুরে এসেছিলেন। সম্পর্কের প্রথম দিকে কিছুটা রাখঢাক রাখলেও সময়ের সঙ্গে সেই জড়তা কেটেছে। নেটমাধ্যমে একসঙ্গে বিশেষ মুহূর্ত কাটানোর ছবি থেকে নুসরতের ছবির প্রিমিয়ারে যশের জোরালো উপস্থিতি এসব কিছুই বুঝিয়ে দিয়েছে, পর্দার নায়ক-নায়িকার ব্যক্তিগত জীবনের সমীকরণ।

সম্পর্কিত বিষয়: