State Times Bangladesh

নিজেকে সাড়ে ৪ কোটি টাকার গাড়ি উপহার কার্তিক আরিয়ানের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৪, ৭ এপ্রিল ২০২১

আপডেট: ১৪:৩৭, ৭ এপ্রিল ২০২১

নিজেকে সাড়ে ৪ কোটি টাকার গাড়ি উপহার কার্তিক আরিয়ানের

কার্তিক আরিয়ান

বলিউডের বর্তমান সময়ের অন্যতম সফল অভিনেতা কার্তিক আরিয়ান। সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। তবে সুস্থ হয়ে উঠেছেন।

এদিকে কোভিড-১৯ থেকে সেরে উঠে বিলাসবহুল একটি গাড়ি কিনেছেন কার্তিক। ভারতে ল্যাম্বরগিনি ইউরাস মডেলের এই গাড়ির মূল্য প্রায় সাড়ে ৪ কোটি রুপি।

সোমবার চার কোটি রুপি দামের ল্যাম্বারগিনির সামনে বসে তোলা ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কার্তিক। সেই সঙ্গে এই গাড়ি কেনার ভিডিও শেযার করেছেন তিনি।

এতে দেখা গেছে,  কালো ল্যাম্বারগিনির সামনে হাসি মুখে রয়েছেন কার্তিক৷ তবে পোজ দিতে গিয়েই বিপাকে পড়লেন কার্তিক। কারণ হঠাৎ করেই গাড়ির পিছনে বেলুন ফাটতেই চমকে উঠে, পা পিছলেই পড়ে যাচ্ছিলেন তিনি।

ভিডিওটি পোস্ট করে কার্তিক লিখেছেন, কিনে নিলাম, আমার কপালে দামি জিনিস নেই৷ তাই হয়তো পড়ে যাচ্ছিলাম৷

 

এর আগে লকডাউনের সময় কার্তিক বারবারই তার সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও, ছবি আপলোড করতেন। সেখানে করোনা নিয়ে নানা সচেতনতা বিধির কথা  তিনি বলতেন। এমনকী, লকডাউনে ঘরে বসে বার বার লুক চেঞ্জ করতেও দেখা গিয়েছে তাকে৷

করোনা আক্রান্ত হওয়ার পর কার্তিক জানিয়েছিলেন, আপাতত তিনি সব রকম বিধি নিষেধ মানছেন এবং নিজেকে ঘরবন্দিও করেছেন। তবে এবার করোনামুক্ত হয়ে নিজেকে নিজেই দামি উপহার দিলেন।

এর আগে ‘ভুল ভুলাইয়া টু’ সিনেমার শুটিং করতে গিয়ে করোনায় আক্রান্ত হন কার্তিক। সিনেমায় আরো অভিনয় করছেন কিয়ারা আদভানি, টাবু, রাজপাল যাদব। সম্প্রতি করোনামুক্ত হয়েই ভক্তদের খবরটি দেন কার্তিক। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লেখেন, ‘নেগেটিভ, ১৪ দিনের বনবাস শেষ করে কাজে ফিরলাম।’

 ‘ভুল ভুলাইয়া টু’ সিনেমা ছাড়াও ‘ধামাকা’ ও ‘দোস্তানা টু’ সিনেমায় দেখা যাবে কার্তিককে।

সম্পর্কিত বিষয়: