State Times Bangladesh

টিকা নিলেন শাকিব খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৫, ৫ এপ্রিল ২০২১

আপডেট: ১৭:৩৭, ৫ এপ্রিল ২০২১

টিকা নিলেন শাকিব খান

টিকা নিলেন শাকিব খান

সিনেমার শুটিং শেষ করে পাবনা থেকে ঢাকায় ফিরেছেন শাকিব খান শাকিব খান। মাসখানেক উত্তরাঞ্চলের জেলায় অবস্থান করে ঢাকায় ফিরেই করোনাভাইরাসের টিকা নিয়েছেন। সোমবার রাজধানীর একটি হাসপাতালে তিনি টিকার প্রথম ডোজ নেন।

সোমবার দুপুর ১ টার দিকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে গিয়ে টিকা গ্রহণ করেন শাকিব খান। বিষয়টি শাকিব খান নিজেই নিশ্চিত করেছেন। 

শাকিব খান বলেন, আজ সকালেই পাবনা থেকে ঢাকায় আসি। দুপুর ১টার দিকে শেরেবাংলা নগর কিডনি হাসপাতালে গিয়ে টিকা গ্রহণ করি।'

করোনা প্রতিশেধক টিকাদান কর্মসূচী শুরুর দিকেই টিকা গ্রহণ করার ইচ্ছে ছিলো শাকিব খানের। কিন্তু ঢাকার বাইরে শুটিংয়ের ব্যস্ততা থাকায় তা গ্রহণ করা সম্ভব হয়নি বলে জানান শাকিব। তাই ঢাকা ফিরেই দ্রুত টিকা নিয়েছেন বলেন জানান তিনি। 

Alhamdulillah. Received the Covid-19 (coronavirus) vaccine!! #staysafeeveryone https://www.instagram.com/theshakibkhan

Posted by Shakib Khan on Monday, 5 April 2021

শাকিব খানের টিকা গ্রহণের পর হাসপাতাল কর্তৃপক্ষ জানান, শাকিব খান প্রায় ৩০ মিনিট হাসপাতালে ছিলেন। টিকা দেয়ার পর তাকে ১৫ মিনিট পর্যবেক্ষণে রাখি। তিনি হাসিমুখেই ফিরে গেছেন। যাওয়ার আগে জানিয়েছেন, কোনো সমস্যা নেই।

এদিকে করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নেওয়ার শেষ দিন ছিল আজ। সরকারি নির্দেশনা অনুযায়ী ৫ এপ্রিল ছিল করোনার টিকার প্রথম ডোজ নেওয়ার শেষ দিন। পরে এই প্রথম ডোজ আবার কবে দেওয়া হবে, সে ব্যাপারে স্পষ্টভাবে এখনো কিছু বলা হয়নি।