State Times Bangladesh

হাসপাতালে ভর্তি অক্ষয়, সংস্পর্শে আসা আরও ৪৫ জনের করোনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:০৬, ৫ এপ্রিল ২০২১

আপডেট: ১৬:১৩, ৫ এপ্রিল ২০২১

হাসপাতালে ভর্তি অক্ষয়, সংস্পর্শে আসা আরও ৪৫ জনের করোনা

অক্ষয় কুমার

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার। রোববার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর জানিয়েছেন অভিনেতা নিজেই।

তিনি সুস্থ রয়েছেন বলেই দাবি করেছিলেন ওই খবরে। কিন্তু এখন সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। টুইটারে একথা জানালেন অক্ষয় কুমার।

সোমবার হাসপাতালে ভর্তি হওয়ার খবরও নিজেই জানালেন ‘খিলাড়ি’। নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, ‘সুস্থই আছি। তবে চিকিৎসকদের পরামর্শ মতো আমি হাসপাতালে ভর্তি হয়েছি। খুব তাড়াতাড়ি বাড়ি ফেরার আশা রাখছি।’

বিগত কয়েকদিনে যারা সংস্পর্শে এসেছিলেন তাদের করোনা পরীক্ষা করানোর পরামর্শও দিয়েছিলেন বলিউড অভিনেতা। এরপরই ‘রাম সেতু’ ছবির সেটের ৭৫ জনের কভিড পরীক্ষা করানো হয়।

রিপোর্ট আসার পর দেখা যায়, টিমের ৪৫ জন সদস্য করোনা পজিটিভ। শুটিং চলাকালে তারা সবাই ছবির নায়ক অক্ষয়ের সংস্পর্শে এসেছিলেন।

গত ৩০ মার্চ থেকে ‘রাম সেতু’র শুটিং শুরু করেছিলেন অক্ষয়। মুম্বাইতেই চলছিল ওই শুটিং। এর আগে মার্চের মাঝামাঝি সময় ছবির মহরতের জন্য দুই অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ এবং নুসরাত বারুচাকে সঙ্গে নিয়ে অযোধ্যায় গিয়েছিলেন অক্ষয়।

সোমবার অক্ষয় আবারও টুইট করে জানিয়েছেন হাসপাতালে ভর্তি হওয়ার কথা। প্রথমে হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিলেও পরে চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হন বলিউডের খিলাড়ি। রবিবার বিকেল ৫টা নাগাদ তাকে বিশেষ অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের হীরানন্দানি হাসপাতালে।

৫৩ বছরের অভিনেতা বরাবরই নিজের স্বাস্থ্য নিয়ে সচেতন। নিয়মিত জিমের পাশাপাশি মার্শাল আর্টের প্র্যাকটিস করেন। ডায়েটের দিক থেকেও হেলদি ফুড তার প্রথম পছন্দ।

তবে অক্ষয়ের স্ত্রী টুইঙ্কল খান্না এবং দুই সন্তান অরব ও নিতারা করোনা আক্রান্ত কিনা, সে বিষয়ে এখনো কোনো তথ্য মেলেনি।

মহারাষ্ট্রে দ্রুত গতিতে বাড়ছে করোনা সংক্রমণ। কভিডের নয়া ঢেউ আছড়ে পড়েছে টিনসেল টাউনেও। অক্ষয়ের আগে করোনা আক্রান্ত হয়েছেন আমির খান, রণবীর কাপুর, গোবিন্দ, ভুমি পেডনেকার, আলিয়া ভাট, পরেশ রাওয়াল, ফাতিমা সানা শেখ, বাপ্পী লাহিড়ি, কার্তিক আরিয়ান, মিলিন্দ সুমনের মতো অভিনেতারা।