State Times Bangladesh

ধর্মের নামে অধর্মের কাজ করছে হেফাজত : হানিফ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪০, ৭ এপ্রিল ২০২১

ধর্মের নামে অধর্মের কাজ করছে হেফাজত : হানিফ

ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ধর্মের নামে বিএনপি, জামায়াত ও হেফাজত সারা দেশে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। এখন থেকে আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীকে নির্দেশ দিচ্ছি, সরকারের পাশে থেকে সন্ত্রাসী কর্মকান্ড কঠোরভাবে দমন করার।

আজ বুধবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতে ইসলামের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত আওয়ামী লীগ অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘর পরিদর্শন শেষে হানিফ এ কথা বলেন।

মাহবুব উল হানিফ বলেন, একজন ধর্ম ব্যবসায়ীকে কেন্দ্র করে যে ঘটনা ঘটেছে তা কেন্দ্র করে আওয়ামী লীগের অফিস ভাঙচুর করা হয়েছে, যুবলীগের নেতার বাড়ি ঘর ভাঙচুর করা হয়েছে, ছাত্রলীগের নেতার বাড়ি ভাঙচুর করা হয়েছে, সাধারণ মানুষের ওপর অত্যাচার নির্যাতন করা হয়েছে, এই বিষয় পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই- ধর্ম ব্যবসায়ী মামুনুল তার স্ত্রীর নাম দিয়ে এখানে এসেছিল এবং অনৈতিক কাজে জড়িত ছিলেন বলেই সাধারণ মানুষ তাকে ধরেছে। এই বিষয়টি কেন্দ্র করে তথাকথিত ধর্ম ব্যবসায়ীরা যে ভাঙচুর ও নির্যাতন করা হয়েছে-এটার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ঘটনার সঙ্গে জড়িত সকলের নাম ঠিকানার সংগ্রহ করার জন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীদের আহ্বান জানিয়ে তিনি বলেন, যারা আওয়ামী লীগের অফিসে হামলা করেছে, আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করেছে, মানুষের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে, হামলার সাথে যুক্ত তাদের পরিচয় সংগ্রহ করুন, বাড়ি ঠিকানা সংগ্রহ করুন, কে কি ব্যবসার সাথে যুক্ত সেগুলো সংগ্রহ করুন, আমরা চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শান্তিপূর্ণ পরিবেশ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকুক।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ধর্মের নাম করে অধর্মের কাজ করা, ভাঙচুর করা বরদাস্ত করা হবে না। এই ঘটনার সাথে জড়িত প্রত্যাককেই আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। যারা ধর্মের নামে অধর্মের কাজ করবে, তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করব। ধর্মের নাম করে যারাই ভাঙচুর করেছে, এদের ছাড় দেয়া হবে না।