State Times Bangladesh

মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৬, ১৫ জুন ২০২১

আপডেট: ১৯:৩২, ১৫ জুন ২০২১

মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি

মাদক মামলায় ঢাকা বোট ক্লাবের সদস্য নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া অপর অভিযুক্ত ৩ নারীকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে মহানগর হাকিম নিভানা খায়ের জেসির আদালতে এই রিমান্ড মঞ্জুর করা হয়। রিমান্ডের আবেদন করা হয়েছিল ১০ দিনের। 

আদালত সুত্র জানায়, শুধুমাত্র মাদকের মামলায় তাদের এই রিমান্ড মঞ্জুর করা হয়েছে। ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলা এখনো বাকি আছে। এই মামলায়ও তাদের রিমান্ডের আবেদন করা হবে বলে জানা গেছে। 

গতকাল সোমবার বিকেলে তাদের রাজধানীর উত্তরা এলাকায় ১ হাজার ইয়াবা বড়ি, বিদেশি মদসহ তাদের গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। আসামিদের গ্রেপ্তারে নেতৃত্ব দেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশিদ ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার মশিউর রহমান।

এর আগে রোববার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন চিত্রনায়িকা পরীমণি। এরপর রাত সাড়ে ১০টায় তার বনানীর বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঘটনার বিস্তারিত জানান তিনি।

পরীমণির ভাষ্য, ৮ জুন রাত সাড়ে ১১টার দিকে দুটি গাড়িতে করে উত্তরার উদ্দেশে বেরোন তারা। পথে অমি নামের সঙ্গীদের একজন দুই মিনিটের কাজের কথা বলে তাদের বোট ক্লাবে নিয়ে যান। এ সময় পরীমণির সঙ্গে তার কস্টিউম ডিজাইনার জিমিও ছিলেন। ক্লাবে ভেতরে পরীমণিকে নির্যাতন করার সময় প্রতিবাদ করতে গিয়ে জিমিও হামলার শিকার হন। এই জিমির মাধ্যমে বছর দুয়েক আগে অমির সঙ্গে পরিচয় হয়েছিল পরীমণির।

এদিকে এ ঘটনায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সোমবার ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ছয় জনের নামে সাভার মডেল থানায় মামলা করেন পরীমণি। পরে দুপুরে ডিবি পুলিশের একটি টিম উত্তরা থেকে নাসির উদ্দিন মাহমুদসহ (৬৫) পাঁচ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া বাকিরা হলেন- তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯),  নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।

প্রসঙ্গত, নাসির উদ্দিন মাহমুদ বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রির (বিএসিআই) সাবেক নির্বাহী পরিষদের সদস্য। তিনি ২০১৫, ২০১৬ এবং ২০১৭ সালের উত্তরা ক্লাবের নির্বাচিত সভাপতি এবং লায়ন ক্লাবের ঢাকা জোনের চেয়ারম্যান ছিলেন। এছাড়াও নাসির জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য। ২০২০ সালের ২৮ ডিসেম্বর জাপার নবম কাউন্সিলে তিনি দলটির এই পদ পান। 

সম্পর্কিত বিষয়: