State Times Bangladesh

বংশালে রিকশাচালককে মারধর, সেই সুলতান কারাগারে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩২, ৫ মে ২০২১

বংশালে রিকশাচালককে মারধর, সেই সুলতান কারাগারে

রাজধানীর বংশালে রিকশাচালককে মারধরকারী সেই সুলতান আহমেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ বুধবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ তথ্য জানান বংশাল থানার এসআই মো. আলী রেজা মামুন। তিনি জানান, ভুক্তভোগী রিকশাচালককে এখনো খুঁজে পাওয়া যায়নি। তাকে খুঁজে না পাওয়া পর্যন্ত আসামি সুলতান আহমেদকে কারাগারে আটক রাখা প্রয়োজন। অন্যদিকে আসামির পক্ষে অ্যাডভোকেট মেহেদী হাসান বাদল জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গতকাল মঙ্গলবার পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান একজন সংবাদকর্মী।  ওই ভিডিওতে দেখা যায়, গতকাল দুপুর দেড়টার দিকে বংশালে এক ব্যক্তি রিকশাচালককে থাপ্পড় মারছেন ও গালিগালাজ করছেন। নির্যাতনের একপর্যায়ে রিকশাচালক মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। বিষয়টি দেখে পাশ থেকে লোকজন এসে রিকশাচালককে উদ্ধার করে।

ওই ঘটনার ভিডিও দেখে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ওসি বংশাল মো. শাহীন ফকিরকে ওই ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেন। তারই পরিপ্রেক্ষিতে খুব দ্রুত সুলতানকে আটক করে বংশাল থানা পুলিশ।

সম্পর্কিত বিষয়: