State Times Bangladesh

নাটোর ও সিংড়া পৌরসভায় ৭ দিনের লকডাউন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:০০, ৮ জুন ২০২১

নাটোর ও সিংড়া পৌরসভায় ৭ দিনের লকডাউন

নাটোর পৌরসভা ও সিংড়া পৌরসভায় আগামীকাল বুধবার থেকে ১৫ জুন পর্যন্ত সাত দিনের লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

গতকাল সোমবার রাতে জেলা প্রশাসক মো. শাহরিয়াজের সভাপতিত্বে করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

আগামীকাল থেকে চালু হওয়া লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না। স্বেচ্ছাসেবকরা করবেন জরুরি পণ্য সরবরাহে কাজ।

সভায় পুলিশ সুপার লিটন কুমার সাহা উদ্বেগ জানিয়ে বলেন, করোনা মোকাবিলায় জনপ্রতিনিধি ও বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা পর্যায়ে গঠিত কমিটি কোনো কাজ করছে না।

অক্সিজেন সিলিন্ডারের সংকট, আইসিইউ শয্যা না থাকা, সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ না থাকা এবং চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর সংকট জেলার জন্য উদ্বেগের কারণ বলে সভায় জানানো হয়।

সভায় সিদ্ধান্ত নেওয়া হয়, করোনার প্রথম ঢেউয়ের সময় যেসব ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের ঢাকায় ডেপুটেশনে নেওয়া হয়েছিল তাদের এখন নাটোরে ফিরিয়ে আনতে হবে।

ভার্চুয়াল এ সভায় আরও যুক্ত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য জুনাইদ আহ্‌মেদ পলক, নাটোর-১ আসনের সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম (বকুল), নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-৪ আসনের সংসদ সদস্য মো. আব্দুল কুদ্দুস, জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা।

সম্পর্কিত বিষয়: