State Times Bangladesh

ওসির পর নারায়ণগঞ্জের এডিশনাল এসপিকে বদলি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৯, ৬ এপ্রিল ২০২১

আপডেট: ২২:২৬, ৬ এপ্রিল ২০২১

ওসির পর নারায়ণগঞ্জের এডিশনাল এসপিকে বদলি

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন

সোনারগাঁয়ে রিসোটে নারীসহ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক অবরুদ্ধের ঘটনায় ওসির পর নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেনকে বদলী করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এই বদলি রুটিন মোতাবেক। অন্য কোনো বিষয় নিয়ে তাকে বদলি করা হয়নি। পুলিশের বদলির নিয়মে গত ৫ এপ্রিল রাতে তাকে খুলনা পুলিশ রেঞ্জে বদলি করা হয়েছে।

এরআগে ঘটনার দিন রোববার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল রাতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সচিব মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট নামের একটি হোটেলে এক নারীসহ অবরুদ্ধ হওয়ার পর ব্যাপক ভাঙচুর করেন তার কর্মী-সমর্থকেরা।

এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করে রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির ব্যবসাপ্রতিষ্ঠান, বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালান হেফাজতের কর্মী-সমর্থকরা।

ওই সময় ঘটনাস্থলে গিয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সচিব মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করেছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন।

সম্পর্কিত বিষয়: